October 8, 2024, 1:26 am

সংবাদ শিরোনাম
মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী

সন্তানদের মধ্যে ঝগড়ার জের, সুনামগঞ্জে দম্পতি খুন

ডিটেকটিভ ডেস্কঃঃ

সুনামগঞ্জের জামালগঞ্জে শিশুদের ঝগড়াকে কেন্দ্র করে ছুরিকাঘাতে এক দম্পতি খুন হয়েছেন। গতরাত সাড়ে ৯টার দিকে উপজেলার বেহেলী ইউনিয়নের আলিপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, আলিপুর গ্রামের আলমগীর হোসেন ও তার স্ত্রী মুর্শেদা বেগম।

পুলিশ জানায়, শিশুদের ঝগড়াকে কেন্দ্র করে আলিপুর গ্রামের আলমগীর ও তার চাচাতো ভাই রাসেলের মধ্যে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে রাসেল ধারালো অস্ত্র দিয়ে আলমগীর ও তার স্ত্রীকে কুপিয়ে জখম করে। পরে স্বজনরা গুরুতর আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করার পর তাদের মৃত্যু হয়। এ ঘটনায় অভিযুক্তদের ধরতে অভিযান চালাচ্ছে পুলিশ।

//ইয়াসিন//

Share Button

     এ জাতীয় আরো খবর